Friday, June 24, 2016

সড়ক দুর্ঘটনা কেড়ে নিলো, ২ চিকিৎসকের প্রাণ

নরসিংদীর শিবপুরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে দুই চিকিৎসকসহ ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। শুক্রবার (২৪ জুন) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কুন্দারপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 
নিহতরা হলেন- জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের চিকিৎসক স্মৃতি কণা (৩৫), ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিসিন ও হৃদরোগ চিকিৎসক মো. কলিমুল্লাহ (৫০) ও এরিস্টো ফার্মার মাইক্রোবাস চালক মনির (৩৫)।
আহত ৫ জনকে প্রথমে নরসিংদী জেলা হাসপাতালে ও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এরা হলেন- নেত্রকোনার চিকিৎসক বিজন চন্দ্র সাহা (৪০), তার মা অনিমা সাহা (৫৫) ও গৃহকর্মী লাকী বেগম (১৮), জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের চিকিৎসক তানভীর আহমেদ (৩৫) এবং কিশোরগঞ্জের চিকিৎসক মোস্তাফিজুর রহমান (৩২)। চিকিৎসকরা প্রাইভেট চেম্বার করতে মাইক্রোবাসে করে ভৈরবে যাচ্ছিলেন বলে জানা গেছে।
ইটাখোলা হাইওয়ে ফাঁড়ি পুলিশ জানায়, ৫ জন চিকিৎসক ও তাদের দুই স্বজনকে নিয়ে এরিস্টো ফার্মার একটি মাইক্রোবাসে (হাইয়েস) ঢাকা থেকে ভৈরব যাচ্ছিলেন। মাইক্রোবাসটি মহাসড়কের কুন্দারপাড়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথরবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান ঢামেকের চিকিৎসক মো. কলিমুল্লাহ (৫০) ও মাইক্রোবাসের চালক মনির হোসেন (৩৫)।
খবর পেয়ে ফায়ার সাভির্সের উদ্ধারকারী দল ও পুলিশ ৬ জনকে আহত অবস্থায় উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের চিকিৎসক স্মৃতি কণা (৩৫)। পরে তিন চিকিৎসকসহ আহত ৫ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।
ইটাখোলা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো: মিজানুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
Share:

0 comments:

Post a Comment

Definition List

Unordered List

Support

সকল